১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৪শে নভেম্বর, ২০২০ ইং

নাসিরনগরে পুলিশ হেফাজতে আসামির মৃত্যু

মোঃ রাসেল আহাম্মেদ, এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ডাকাতি মামলায় গ্রেফতার হওয়ার তিন ঘণ্টা পর থানা পুলিশের হেফাজতে থাকা মো. বাবুল মিয়া (৫৪) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রবিবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান তিনি। বাবুল মিয়া উপজেলার কুইয়ারপুর গ্রাামের চন্দ্রপাড়ার লাল খানের ছেলে।

নিহতের ভাতিজা ছত্তর অভিযোগ করে বলেন, আমার চাচাকে আটক করার সময় বারবার জিজ্ঞেস করেছি তার নামে থানায় কোন মামলা আছে কিনা, তখন তারা কোনো গ্রেপ্তারি পরোয়ান দেখাতে পারেনি। তাকে ছাড়র জন্য পুলিশ ৫০ হাজার টাকা উৎকোচ চেয়েছিল।

নাসিরনগর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. কবির আহমেদ জানান, বাবুল মিয়া জেলার বিজয়নগর থানার একটি ডাকাতি মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি। দুপুর আড়াইটার দিকে নিজ এলাকা থেকে বাবুলকে পুলিশ গ্রেফতার করে। পরে তিনি অসুস্থ বোধ করলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে ঘণ্টা দেড়েক চিকিৎসাধীন থাকার পর বিকেল সাড়ে ৫টার দিকে তিনি মারা যান।

তিনি আরও জানান, যেহেতু পুলিশের হেফাজতে থাকা অবস্থায় মারা গেছে সেহেতু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী আজগর সন্ধ্যায় নিহতের পরিবারের সদস্যদের সামনে লাশ সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

এদিকে খরব পেয়ে রাতেই ঘটনাস্থলে যান ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলমগীর হোসেন। তিনি জানান মরদেহ সুরতহালে আঘাতের কোন আলামত পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।