১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৬শে জানুয়ারি, ২০২১ ইং

ফাঁসিতে ঝুলে শিশুর মৃত্যু নিয়ে রহস্য

এনবি ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থান থেকে মোঃ আজমান-(১১) এবং মোজাহিদ-(৩) নামে দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার রাতে সদর উপজেলার চিলোকূট ও  বৃহস্পতিবার দুপুরে নাসিরনগর উপজেলার চাতলপাড় গ্রাম থেকে এই লাশ দুটি উদ্ধার করা হয়।

শিশু আজমান জেলার আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা গ্রামের ইমরান মিয়ার ছেলে। সে সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের চিলোকূট গ্রামে নানার বাড়িতে থাকতো। গত বুধবার রাতে নানা বাড়ি থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

আজমানের নানী মেহেরা বেগম পুলিশকে জানায়, আজমান জ্বিন, ভুত ও শিশুর কেল্লা কাটা নিয়ে ভয় পেত। সেই ভয় থেকেই সে আত্মহত্যা করতে পারে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আতিকুর রহমান জানান, বুধবার রাতে চিলোকূট গ্রামের নানার বাড়ি থেকে আজমানের লাশ উদ্ধার করা হয়। তিনি বলেন, বিভিন্ন আলামত দেখে অন্য কিছু মনে হচ্ছে। যে কারণে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপর দিকে নাসিরনগর উপজেলার চাতলপাড় গ্রামের রশিদ মিয়ার ছেলে মোজাহিদ গত বুধবার দুপুরে পরিবারের লোকজনের সাথে বেমালিয়া নদীতে গোসল করতে যায়। গতকাল বৃহস্পতিবার সকালে মোজাহিদের লাশ নদীতে ভেসে উঠলে স্থানীয় লোকজন তার লাশ উদ্ধার করে।