৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ২১শে জানুয়ারি, ২০২১ ইং

ব্রাহ্মণবাড়িয়া মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষ্যে লিফেলট বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ-২০১৯ উপলক্ষ্যে জেলা প্রশাসনের উদ্যোগে “পরিচ্ছন্ন ও মশকমুক্ত ব্রাহ্মণবাড়িয়া” লিফলেট বিতরণ ও পথ সভা অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্ত্বর থেকে জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান জনচেতনামূলক লিফলেট বিতরণ উদ্বোধন করেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দূর-রে- শাহ্ওয়াজ, নির্বাহী ম্যাজিষ্ট্রেট তনিমা আফরোজ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পিসহ জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
উদ্বোধনে প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন বলেন, প্রতিটি এলাকা ও স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের তাদের নিজ বাসস্থান ও প্রতিষ্ঠানকে পরিষ্কার পরিচ্ছন্নতা রাখার জন্য আহবান জানান এবং ব্রাহ্মণবাড়িয়া প্রত্যেক এলাকা ও স্কুল-কলেজ পর্যায়ে স্কাউট সদস্যদের গ্রুপের মাধ্যমে বাড়ি-বাড়ি পাঠিয়ে লিফলেট বিতরণসহ জনচেতনামূলক কথা বলার নির্দেশ দেওয়া হয়েছে।
তিনি আরো বলেন, যদি কোনো ব্যাক্তি বা প্রতিষ্ঠানকে সচেতন করার পরেও অপরিচ্ছনতায় রাখে তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।