৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ. ১৮ই আগস্ট, ২০২২ ইং

ব্রাহ্মণবাড়িয়া মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উপলক্ষ্যে লিফেলট বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ-২০১৯ উপলক্ষ্যে জেলা প্রশাসনের উদ্যোগে “পরিচ্ছন্ন ও মশকমুক্ত ব্রাহ্মণবাড়িয়া” লিফলেট বিতরণ ও পথ সভা অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্ত্বর থেকে জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান জনচেতনামূলক লিফলেট বিতরণ উদ্বোধন করেন।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দূর-রে- শাহ্ওয়াজ, নির্বাহী ম্যাজিষ্ট্রেট তনিমা আফরোজ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পিসহ জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
উদ্বোধনে প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন বলেন, প্রতিটি এলাকা ও স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের তাদের নিজ বাসস্থান ও প্রতিষ্ঠানকে পরিষ্কার পরিচ্ছন্নতা রাখার জন্য আহবান জানান এবং ব্রাহ্মণবাড়িয়া প্রত্যেক এলাকা ও স্কুল-কলেজ পর্যায়ে স্কাউট সদস্যদের গ্রুপের মাধ্যমে বাড়ি-বাড়ি পাঠিয়ে লিফলেট বিতরণসহ জনচেতনামূলক কথা বলার নির্দেশ দেওয়া হয়েছে।
তিনি আরো বলেন, যদি কোনো ব্যাক্তি বা প্রতিষ্ঠানকে সচেতন করার পরেও অপরিচ্ছনতায় রাখে তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
Social Media Auto Publish Powered By : XYZScripts.com