৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ২০শে জানুয়ারি, ২০২১ ইং

আইনমন্ত্রীর ছেলে পরিচয়ে হুইপের মেয়েকে উত্যক্ত যুবক  গ্রেপ্তার

এনবি ডেস্ক:
আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পির ছেলে পরিচয়ে বিভিন্ন ধরণের প্রতারণার অভিযোগে মোঃ আক্তার হোসেন নামে এক যুবককে  বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার নোয়াগাঁও গ্রাম থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া আক্তার হোসেন কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ইস্টগ্রামের আব্দুস সালামের ছেলে। তিনি কসবা উপজেলার নোয়াগাঁও গ্রামে নানা বাড়িতে থাকতেন।

গ্রেপ্তার হওয়া আক্তার হোসেনের বিরুদ্ধে আইনমন্ত্রীর ছেলে পরিচয়ে চাকরি দেয়ার নাম করে পাঁচ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে। এছাড়া তিনি একই পরিচয়ে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা গিনির মেয়েকে উত্যক্ত করে আসছিলেন।
এ ব্যাপারে সিনিয়র সহকারি পুলিশ সুপার (কসবা সার্কেল) মোঃ আব্দুল করিম ও জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মোঃ জিয়াউল হকসহ সংশ্লিষ্ট সূত্র জানায়, গ্রেপ্তার হওয়া আক্তারের নানার বাড়ি কসবা উপজেলার নোয়াগাঁও গ্রামে।

আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের সংসদ সদস্য। সম্প্রতি আক্তার আদালতের পেশকার পদে চাকরি দেয়ার কথা বলে কসবা উপজেলার মোঃ ইয়াছিন নামে এক যুবকের কাছ থেকে পাঁচ লাখ টাকা নেয়। এ ঘটনায় আইনমন্ত্রীর সাবেক এপিএস ও কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন বাদী হয়ে কসবা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলাতেই আক্তারকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

এছাড়া আক্তার আইনমন্ত্রীর ছেলে পরিচয়ে জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা গিনির মেয়েকে উত্যক্ত করতো বলে প্রমাণ পাওয়া গেছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।