২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ. ৭ই অক্টোবর, ২০২২ ইং

আশুগঞ্জের  দগরীসার গ্রামে টয়লটেরে র্দুগন্ধযুক্ত ময়লা পানি ও পরিবেশ দূষর্ণ হাত থেকে রক্ষার জন্য ইউএনও কাছে অভিযোগ

এনবি প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জের আড়াইসধিা ইউনিয়নের দগরীসার গ্রামে টয়লটেরে র্দুগন্ধযুক্ত ময়লা পানি ও পরিবেশ দূষর্ণরের হাত থেকে রক্ষার জন্য আশুগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করা হয়েছে । মাত্রা অতরিক্তি ময়লা ও র্দুগন্ধযুক্ত পানি মানুষের হাটাচলার রাস্তায় এসে পরায় রাস্তাটি যাতায়াত অযোগ্য হয়ে গেছে।

এক র্পযায়ে একই এলাকার বাসিন্দা আলী মিয়ার ছেলে সুজন মিয়া বাদী হয়ে একই গ্রামরে সাফি উদ্দিন ভুইয়ার ছেলে বাছির ভুইয়া ও কামাল ভুইয়ার নামে উপজেলা প্রশাসনের কাছে অভিযোগ করেন, অভিযোগে আরও উল্লেখ আছে যে সাফি উদ্দিন বাড়ি হতে গিয়াস উদ্দিন ভুইয়া বাড়ি র্পযন্ত রাস্তাটি দিয়ে প্রতিদিন স্কুলের ছাত্র-ছাত্রীসহ গড়ে ৫/৬ শত লোক যাতায়াত করে ।দীর্ঘদিন যাবত অভিযুক্ত ব্যক্তির বাড়ির উঠানে বৃষ্টির পানি এবং টয়লেটের ময়লা পানি কোনো প্রকার ড্রেইনের ব্যাবস্থা না থাকায় সরাসরি রাস্তায় চলে আস।

যার ফলে এলাকাবাসীকে অনেক ভোগান্তরি শিখার হতে হচ্ছে ।এই দিকে অভিযুক্ত বাদীকে বিভিন্ন ভাবে প্রতিনিহত ভয়ভীতি দেখায়।তবে স্থানীয় ইউপি মেম্বারকে এই ঘটনা অনকেবার জানানো হলেও তিনি কোনো ব্যবস্থা না নেওয়ার কারনে বাধ্য হয়ে উপজেলা প্রশাসনের কাছে অভিযোগ করা হয়েছে।

 

Social Media Auto Publish Powered By : XYZScripts.com