১৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৮শে জানুয়ারি, ২০২১ ইং

ঢাকায় বসে রাজনীতি করার দিন শেষ- আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ
ঐক্যফন্টের সভাপতি ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি বলেছেন, ‘ঢাকায় বসে রাজনীতি করার দিন শেষ। ওনাদের (ড. কামাল) সাথে জনগণের কোনো সম্পৃক্ততা নেই। এমন অনেকেই আছেন যারা ওনাদেরকে শুধু টিভিতে ও খবরের কাগজে দেখেন।

তিনি গত বৃহস্পতিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে ঢেউটিন ও গৃহনির্মাণের চেক বিতরণকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। এর আগে মন্ত্রী কসবা উপজেলা পরিষদ মিলনায়তনে ঢেউটিন ও গৃহনির্মাণনের চেক বিতরণ অনুষ্ঠানে যোগ দেন। সেখানেও তিনি ড. কামালের সমালোচনা করে বলেন, ‘তিনি জনগণকে বিভ্রান্ত করতে নানা কথা বলে বেড়ান।

মন্ত্রী জানান, গত পাঁচ বছরে কসবা ও আখাউড়া উপজেলার ১৭০০ জনকে চাকুরি দেয়া হয়েছে। চাকরি দেয়ার এ ধারা বর্তমান সরকারের আমলেও অব্যাহত থাকবে। জনগণের সেবক হিসেবে আগামী দিনেও সকলের সুখে-দু:খে তিনি পাশে থাকতে চান। মন্ত্রী ওই দিন দুই উপজেলার দলীয় নেতা-কর্মীসহ সাধারন মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

কসবার অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন, পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েলসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম ভূঁইয়া, পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন প্রমুখ।