১৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ২৮শে জানুয়ারি, ২০২১ ইং

শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক

এনবি প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ায় দ্বিতীয় শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাচ্চূ মিয়া (৬০) নামের এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। সে শহরের শিমরাইলকান্দি দক্ষিণপাড়া এলাকার বাসিন্দা। শনিবার রাতে নিজ বাসা থেকে তাকে আটক করা হয়।

শিশুটির পরিবার ও স্থানীয় সূত্রে জানাযায়, শনিবার বিকেলে শহরের পাওয়ার হাউজ রোড এলাকায় বাচ্চূ মিয়ার কাছ থেকে শিশুটি ডাব কিনে নিয়ে যায়। পরে ডাবের ডোবা খোসা ছাড়িয়ে আনতে পুনরায় বাচ্চূর কাছে যায় শিশুটি। এ সময় বাচ্চূ মিয়া শিশুটিকে কৌশলে একটি পরিত্যক্ত টিনের ঘরের ভেতরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এতে শিশুটি চেঁচামেচি শুরু করলে বাচ্চূ তাকে ছেড়ে দেয়। পরে শিশুটি বাড়িতে গিয়ে তার মায়ের কাছে ঘটনা খুলে বলে। খবর পেয়ে পুলিশ রাতেই শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।

শিশুটির পরিবারের অভিযোগ, ঘটনার পরপর বাচ্চূ নামের ওই ব্যক্তি অন্য অন্যজনকে দিয়ে ৫০০টাকা পাঠিয়ে ঘটনাটি রফাদফা করার প্রস্তাব দিয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ধর্ষণ চেষ্টার অভিযোগে বাচ্চূ নামের একজনকে আটক করেছে। স্বাস্থ্য পরীক্ষা শেষে চিকিৎসকের প্রাথমিক প্রতিবেদনের পর অভিযোগের পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।