৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ১৯শে এপ্রিল, ২০২১ ইং

লাল সবুজ  উন্নয়ন সংঘের ৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

এনবি প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে  স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ এর ৮তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত হয়েছে। শুক্রবার সন্ধায় নবীনগরে  নূরনগর প্রেসক্লাবে কেক কাটার মধ্য দিয়ে এই প্রতিষ্ঠা বাষির্কী পালন করা হয়েছে।

সংগঠনের  জেলা শাখার সভাপতি মমিনুল হক রুবেল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মাহি সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন নবীনগর সাপ্তাহিক তিতাসের খবর এ প্রকাশক ও সম্পাদক কুমিল্লা দেবিদ্বার রিয়াজ  উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মোঃ জাহাঙ্গীর  আলম। বিশেষ অতিথি ছিলেন নবীনগর শিবপুর অস্থায়ী পুলিশ ক্যাম্পের অফিসার ইনচার্জ আব্দুল রহিম।

আরো উপস্থিত  ছিলেন, অর্থ মন্ত্রণালয়ের অডিট অফিসার খালেদ মোশারফ দিপু, জামির হোসেন, নূরনগর সাংবাদির ফোরামের সভাপতি হেফজুল বাহার, সাধারণ সম্পাদক  মনির হোসেন,  সাংবাদিক  হেদায়েতুল্লাহ, আবু  সুফি ফতেহ আলী, মাসুম মির্জা,  সায়েদ আহাম্মেদ রাফি,  জেলা শাখার সিনিয়র সদ্যস মোঃ ইব্রাহিম , এসএম অলিউল্লাহ, সেলিম সারোয়ার প্রমূখ।

উল্লেখ্য, এই সংগঠনের মাধ্যমে বাংলাদেশের ৬৪ জেলা মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, দূর্নীতি, সন্ত্রানবাদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করা হয়। শিক্ষার্থীদের প্রতিমাসের একদিনের টিফিনের টাকায় পরিচালিত হয় সংগঠনটি।