১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ২৩শে এপ্রিল, ২০২১ ইং

বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় নিহত-৩

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকসার মুখোমুখী সংঘর্ষে তিন জন নিহত এবং তিনজন আহত হয়েছে। গতকাল শনিবার দুপুরে মহাসড়কের উপজেলার সাতবর্গ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার আদাউর গ্রামের মিঠু রায় চৌধুরীর স্ত্রী শান্তা রায় চৌধুরী-(৩০), একই উপজেলার হালুয়াপাড়ার মিসির আলীর ছেলে আবু তাহের-(৬০) ও ময়েজ উদ্দিনের ছেলে মৃনাল উদ্দিন-(৪০)।

আহতরা হলেন, ফয়সল মিয়া-(২৮), জুম্মান মিয়া- (২৭) এবং ফারজানা-(২২)। তাদের বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার হালুয়াপাড়া গ্রামে।

পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়া থেকে যাত্রীবাহি একটি সিএনজিচালিত অটোরিকসা হবিগঞ্জ জেলার মাধবপুর যাওয়ার পথে দুপুর ১২টার দিকে বিজয়নগর উপজেলার সাতবর্গ পেট্রোল পাম্পের কাছে পৌছে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকসার যাত্রী মৃনাল উদ্দিন নিহত হন।

আশঙ্কাজনক অবস্থায় আহত ৫ জনকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শান্তা রায় চৌধুরী এবং আবু তাহেরকে মৃত ঘোষণা করেন। আহত ফয়সাল মিয়া,ফারজানা ও জুম্মানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়।

এদিকে ঘটনার পর পরই উত্তেজিত জনতা ঘাতক ট্রাকটিকে আটক এবং ভাংচুর করে তবে এর চালক ও হেলপার পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এ ব্যাপারে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসেন সরকারের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছে।