,

আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত

আশুগঞ্জ প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মাইক্রোবাসের চাপায় রাশেদুল ইসলাম সিয়াম-(১৬) নামে এক শিক্ষার্থী নিহত ও অপর দুইজন আহত হয়েছে। গত রোববার সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ উপজেলার উজানভাটি হোটেলের কাছে এই দুর্ঘটনা ঘটে। নিহত সিয়াম সরাইল উপজেলার সদর ইউনিয়নের জিলুকদার পাড়া গ্রামের প্রবাসী মাহমুদ মিয়ার ছেলে। আহতরা হলেন সাইমন ও রানা। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও পরিবারের লোকজন জানান, রাশেদুল ইসলাম সিয়াম চলতি বছর সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এস.এস.সি পরীক্ষা দেয়। আগামী ৬ মে ফলাফল প্রকাশের কথা রয়েছে।হতরা হলেন সরাইল সদর ইউনিয়নের কুট্টাপাড়া গ্রামের মুখলেছুর রহমানের ছেলে সাইমন ও বড়দেওয়ান পাড়ার কবির মিয়ার ছেলে রানা।

এলাকাবাসী জানান, গত রোববার বাংলা নববর্ষের আনন্দ উপভোগ করতে সিয়াম ও তার দুই বন্ধু মোটর সাইকেলযোগে আশুগঞ্জ যাওয়ার পথে মোটর সাইকেলটি উজানভাটি হোটেলের কাছে যাওয়া মাত্র বিপরীতদিক থেকে আসা একটি মাইক্রোবাস মোটর সাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই সিয়াম নিহত হয়।আহত রানা ও সাইমনকে উদ্ধার করে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

ব্যাপারে বিশ্বরোড খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হোসেন সরকারের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।