,

বিজয়নগরে শিশু শিক্ষার্থীর উপর হামলা, মানববন্ধন অনুষ্ঠিত

এনবি প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে নাজমুল হক ফাহিম-(৬) নামে এক স্কুল শিক্ষার্থীকে নির্যাতনের প্রতিবাদে ও জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে তাঁর সহপাঠিরা।  রোববার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ইসলামপুর গ্রামের গ্রীণভ্যালি আইডিয়েল স্কুলের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে স্কুলের শিক্ষার্থী ও শিক্ষকরা অংশ নেন।
স্কুল শিক্ষার্থী ফাহিম বিজয়নগর উপজেলার বীরপাশা গ্রামের উত্তরপাড়ার খোকন মিয়ার ছেলে। সে গ্রীণভ্যালি আইডিয়েল স্কুলের নার্সারী বিভাগের ছাত্র।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন গ্রীণভ্যালি আইডিয়েল স্কুলের অধ্যক্ষ মোঃ রেজাউল হক, সহকারী শিক্ষক কামাল মিয়া, অভিভাবক সদস কাজী মনোয়ার ও কাজী নিয়াজ উদ্দিন।

মানববন্ধনে বক্তারা বলেন, ফাহিমের বাবার সাথে জায়গা-জমি সংক্রান্ত বিরোধের জেরে গত ৪ এপ্রিল বীরপাশা গ্রামের উত্তরপাড়ার বাসিন্দা আলমগীর মিয়া ও হেলাল মিয়া তাঁকে পিটিয়ে হাত ভেঙে দেয়। এ ঘটনায় ফাহিমের মা শেফালী আক্তার বাদি হয়ে  ৫ এপ্রিল বিজয়নগর থানায় একটি মামলা দায়ের করেন।

বক্তারা আরো বলেন, নিরপরাধ শিশু ফাহিমের উপর যারা হামলা করেছে, যারা তার পা ভেঙ্গে দিয়েছে তারা চিহ্নিত সন্ত্রাসী। এখনো তাঁরা এলাকায় প্রকাশ্যে ঘুরাফেরা করছে। আমরা অবিলম্বে তাঁদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। যাতে করে ভবিষ্যতে আর কেউ কোনো শিশুকে নির্যাতনের সাহস না পায়।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ফয়জুল আজীম বলেন, আসামীদের গ্রেফতারে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।