Advertisement

নাসিরনগর-লাখাইয়ের দুই গ্রামবাসীর সংঘর্ষ, আহত ২০

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৬১।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরের সাথে হবিগঞ্জ জেলার লাখাইয়ের গ্রামবাসীর সংঘর্ষে চার পুলিশসহ আহত হয়েছেন অন্তত ২০ জন। মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের এ ঘটনাটি ঘটে। এ সময় দুই পক্ষের মধ্যে ব্যাপক ইট-পাটকেল নিক্ষেপ হয়। পরে সংশ্লিষ্ট থানা থেকে পুলিশ এসে লাঠিচার্জ ও টিয়ার গ্যাস ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্র জানায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ফান্দাউক এলাকায় বৈশাখী মেলা চলছে। এ উপলক্ষে আশপাশের বিভিন্ন এলাকা থেকে লোকজন আসেন। মঙ্গলবার বিকেলে পাশের হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার মুড়াকরি গ্রামের এক যুবকের সাথে ফান্দাউক এলাকার এক যুবকের মধ্যে কথা কাটাকাটি হয়। বিষয়টি তাৎক্ষণিকভাবে মীমাংসাও করে দেওয়া হয়। কিন্তু সন্ধ্যায় দু’পক্ষের সীমানার একটি মাঠে শতশত লোক দেশীয় অস্ত্র নিয়ে এ সংঘর্ষে জড়ায়।

এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সোহাগ রানা জানান, দু’গ্রামের দুইজনের মধ্যে তুচ্ছ ঘটনার জের ধরে এ সংঘর্ষ হয়। তবে তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে ২২ রাউন্ড টিয়ারগ্যাস নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এসআই শওকতসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com