Advertisement

ডাকাতিরোধে সরাইলে রাস্তার দুই পাশের ঝোপ-ঝাড় পরিস্কার

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২১।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ডাকাতিরোধে রাস্তার দু’পাশের ঝোপ-ঝাড় পরিস্কার করেছে সরাইল থানা পুলিশ। সোমবার (১ এপ্রিল) সকালে উপজেলার সরাইল-নাসিরনগর আঞ্চলিক সড়কের ধরন্তী এলাকায় প্রায় আধা কিলোমিটার রাস্তার দু’পাশের ঝোপ-ঝাড় পরিস্কার করা হয়।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে পবিত্র ঈদ-উল ফিতরকে সামনে রেখে গত কিছুদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল-নাসিরনগর আঞ্চলিক সড়কের ধরন্তী এলাকায় রাতে ও ভোরে ডাকাতি ও ছিনতাইকারীদের উপদ্রব বেড়েছে। এ রাস্তায় গত কিছুদিনে বেশ কয়েকটি ডাকাতির ঘটনাও ঘটেছে। ডাকাত দলের সদস্যরা আগে থেকেই রাস্তার দুই পাশে ঝোপ-ঝাড়ের মধ্যে লুকিয়ে থাকত। পরে যানবাহন সামনে আসলে তারা ঝোপ-ঝাড় থেকে বেড়িয়ে যানবাহন গতিরোধ করে ডাকাতি করে ঝোপ-ঝাড়ের ভিতর আবার পালিয়ে যেতো।

এ বিষয়ে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জনান, ঈদকে সামনে রেখে চোর ডাকাতের একটি চক্র সক্রিয় হয়ে উঠেছে। তাই চুরি ডাকাতিরোধে এ পদক্ষেপ নেয়া হয়েছে। যাতে জনগণ রাস্তা দিয়ে নিরাপদ ও নির্বিঘ্নে চলাচল করতে পারে।

তিনি আরো জানান, সরাইল উপজেলার ধরন্তী ব্রীজ থেকে নাসিরনগরগামী সড়কের দিকে প্রায় আধা কিলোমিটার রাস্তার দু’পাশের ঝোপ-ঝাড় পরিস্কার করা হয়েছে। ২০ জন শ্রমিক এ ঝোপ-ঝাড় পরিস্কার কাজে নিয়োজিত রয়েছে। বাকী রাস্তার পাশের ঝোপ-ঝাড় পরিস্কার করা হবে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com