Advertisement

সরাইলে চুরির অভিযোগে গণপিটুনিতে যুবক নিহত

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১৩৮।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে একটি বাড়ির টিনের ঘরের সিদ কেটে চুরির অভিযোগে গণপিটুনিতে বজরু মিয়া (২৫) নামে এক যুবক নিহত হয়েছে।  মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) মধ্যরাতে জেলার উপজেলার চুন্টা ইউনিয়নের লোপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত বজরু মিয়া চুন্টা ইউনিয়নের লোপাড়া গ্রামের আলী আফজালের ছেলে। এ সময় সুজন নামে আরও একজন যুবক গুরুত্বর আহত হয়েছে। আহত সুজন একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

তবে নিহতের পরিবারের দাবি পূর্ব বিরোধের জেরে বাড়ি থেকে তুলে নিয়ে তারা বজরু মিয়াকে চুরির অপবাদ দিয়ে হত্যা করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে সরাইল থনার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, মধ্যরাতে লোপাড়া গ্রামে আলফাজ মিয়ার বাড়িতে চোর সন্দেহে দুইজনকে আটক করে বাড়ির লোকজন স্থানীয়দের খবর দেয়। পরে চুরির অভিযোগ এনে বজুরু ও সুজন নামে দুইজন যুবককে গণপিটুনি দেয়। এই সময় বজরু ঘটনাস্থলেই মারা যায়। এছাড়া সুজনকে গুরুত্বর আহত অবস্থায় সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠনো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিহতের বড় ভাই নোয়াব মিয়া জানান, পূর্ব বিরোধের জেরে বাড়ি থেকে তুলে নিয়ে তারা বজরু মিয়াকে চুরির অপবাদ দিয়ে হত্যা করেছে। এই সময় তিনি তার ভাই হত্যাকারিদের বিচার দাবি করেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com