Advertisement

সরাইলে গৃহবধূর লাশ উদ্ধার

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৯১১।

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে স্মৃতি আক্তার-(২৬) নামে দুই সন্তানের জননী এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার পানিশ্বর ইউনিয়নের শাখাইতি গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

শনিবার সকালে পুলিশ নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
স্মৃতি আক্তার শাখাইতি গ্রামের আল-আমীনের স্ত্রী। সে ঢাকায় রাজমিস্ত্রীর কাজ করে। এঘটনায় সরাইল থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গত ৭ বছর আগে শাখাইতি গ্রামের লাল মিয়ার ছেলে আল-আমীনের সাথে বরিশাল জেলার কাজিরহাট উপজেলার মধ্যভাঙ্গা গ্রামের আবদুর রাজ্জাক হাওলাদারের মেয়ে স্মৃতির বিয়ে হয়। তাদের ঘরে মীম (০৪) ও আরাফাত-(১০ মাস) নামের দুটি সন্তান জন্ম নেয়।

আল-আমীন ঢাকায় রাজমিস্ত্রীর কাজ করলেও স্মৃতি দুই সন্তানকে নিয়ে শাখাইতি গ্রামেই বসবাস করতো। গত ঈদুল-ফিতর উপলক্ষে বাড়িতে আসে আল-আমীন। গত শুক্রবার সকালে পারিবারিক বিষয় নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। দুপুরে স্বামী বাড়ির বাইরে গেলে স্মৃতি ঘরে থাকা কীটনাশক পান করে। পরে স্মৃতিকে তার স্বামী ও শ্বাশুড়ি জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করে। পরে তাকে ঢাকায় নেয়ার পথে সে মারা যায়।
এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন, ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় স্মৃতির বড় ভাই রাসেল বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com