Advertisement

ব্রাহ্মণবাড়িয়ায় একশত পিছ ইয়াবাসহ জেলা সড়ক পরিবহন শ্রমিকলীগ নেতা গ্রেফতার 

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৫২।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা সড়ক পরিবহন শ্রমিকলীগ নেতা আরব আলীকে (৩৬) একশত পিছ ইয়াবা সহ গ্রেফতার করেছে ডিবি৷ মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে কুমিল্লা-সিলেট মহাসড়কের পাশে খাঁটিহাতা মোড় থেকে তাকে আটক করে জেলা গোয়েন্দা শাখার সদস্যরা।

আরব আলী জেলার সরাইল উপজেলার কুট্রাপাড়া গ্রামের ঈমান আলীর ছেলে।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আরব আলী মোটরসাইকেলে পাচারের সময় তল্লাশি করে গোয়েন্দা শাখার সদস্যরা। তল্লাশিকালে আরব আলীর মোটরসাইকেলের সিটের নিচে লুকানো অবস্থায় একশত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় আটক করা হয়েছে আরব আলীকে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

খোঁজ নিয়ে জানা যায়, আরব আলী একজন চিহ্নিত অপরাধী। সে প্রথমে খাঁটিহাতা বিশ্বরোড মোড়ে পলিথিন বিক্রি করতো। পরবর্তীতে সেখান থেকে টেম্পু চালাতো। এরই মাঝে সে ডাকাত চক্রের সাথে জড়িয়ে পড়ে। তার বিরুদ্ধে ডাকাতির মামলাও রয়েছে। পাশাপাশি হয়ে যায় সিএনজি শ্রমিক নেতা। সিএনজিতে চাঁদাবাজির অভিযোগে তাকে এবং তার ভাইকেও গ্রেপ্তার করে সদর মডেল থানা পুলিশ। সে বিশ্বরোড মোড়ে সিএনজিচালিত অটোরিকশার মালামালের দোকান দিয়ে ব্যবসা শুরু করে। এই ব্যবসার আড়ালে মাদক কারবারের সিন্ডিকেট গড়ে তোলে।

আরব আলীর নামে হত্যা, ডাকাতি, সিএনজিতে চাঁদাবাজি ও মাদক ব্যবসার মামলার চলমান রয়েছে। এর মধ্যে কয়েকটি মামলায় সে চার্জশিটভুক্ত আসামী। গত ১৫ সেপ্টেম্বর রাতে গোপন তথ্যের ভিত্তিতে তার দোকান থেকে ৯৮ বোতল ফেন্সিডিল সহ তাকে তার আরও দুই সহযোগী সহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। কিন্তু এই ঘটনা মামলা দায়েরের পর জেল থেকে মাত্র ১৫দিন পর জামিনে মুক্তি পান আরব আলী।

গত ২২ অক্টোবর জেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের কমিটি অনুমোদন হয়। সেই কমিটিতে সহ প্রচার সম্পাদকের পদ পান আরব আলী৷

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com