Advertisement

যারা সংবিধান মানে না তাদের বাংলাদেশি নাগরিক বলা ঠিক না – আইনমন্ত্রী

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২৩৪।

নিউজ ডেস্ক,

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক এম.পি বলেছেন, লাখো শহীদের রক্তে স্বাধীনতা অর্জনের পর বঙ্গবন্ধু এই সংবিধান দিয়েছেন। যারা এ সংবিধান মানে না তারা বাংলাদেশি নাগরিক দাবি করা আমার মনে হয় ঠিক না। শুক্রবার (১৪ জুলাই) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশন এলাকায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এসময় আইনমন্ত্রী বলেন, বিএনপি নেতারা অনেক কিছুই বলবে। আওয়মীলীগ সংবিধান মেনে চলে। কারণ লাখো শহীদের রক্তে স্বাধীনতা অর্জনের পর বঙ্গবন্ধু এই সংবিধান দিয়েছেন। সংবিধান অনুযায়িই নির্বাচন হবে। আর যারা সংবিধান মানে না, তারা বাংলাদেশি নাগরিক দাবি করা আমার মনে হয় ঠিক না।

তিনি আরো বলেন, বাংলাদেশ উন্নয়নশীল দেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে কিছু দিক নির্দেশনা দিয়েছেন। সে অনুযায়ি আমরা ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলবো। পরে তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

এ সময় আখাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা চেয়ারম্যান এডভোকেট রাশেদুল কায়সার ভুইয়া জবীনসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com