Advertisement

রাজনৈতিক দল পরিবর্তন করা অন্যায় নয় – একে একরামুজ্জামান

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৩৮।

নিউজ ডেস্ক,

রাজনৈতিক দল পরিবর্তন করা অন্যায় নয় বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা ও ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ এ কে একরামুজ্জামান। রবিবার (৩১ ডিসেম্বর) দুপুরে নাসিরনগর এলাকায় তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে নির্বাচনী ইশতেহার ঘোষণা কালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, নাসিরনগরবাসীর চিন্তায় স্বতন্ত্র প্রার্থী হয়েছি, কিন্তু নৌকায় যোগ দেইনি। স্বতন্ত্র হয়ে ব্যবসায় সফল হয়েছি, স্বতন্ত্রভাবে রাজনীতিতেও পরিবর্তনও আসতে পারে।

নির্বাচনের পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করে তিনি আরো বলেন, এবারের নির্বাচন গণতন্ত্রকে শক্তিশালী করার নির্বাচন। প্রধানমন্ত্রী ও এই সরকার সারা বিশ্বের কাছে প্রতিশ্রুতিবদ্ধ। তারা এই নির্বাচনের মাধ্যমে বিশ্ব দরবারে নির্বাচন নিয়ে হারিয়ে যাওয়া আস্থা ফিরিয়ে আনবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। পরে তিনি নাসিরনগর উপজেলার যোগাযোগের উন্নয়ন, শিক্ষা, স্বাস্থ্য ব্যবস্থার অগ্রগতি, শিল্প কারখানা স্থাপনসহ বিভিন্ন উন্নয়নমূলক পরিকল্পনা তুলে ধরেন।

এ সময় কেন্দ্রীয় কৃষক লীগের অর্থ বিষয়ক সম্পাদক মোহাম্মদ নাজির মিয়, নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এ.টি.এম মনিরুজ্জামান সরকারসহ তার কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

 

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com