Advertisement

বাংলাদেশ আমেরিকার কলোনী বা বিট্রিশ সাম্রাজ্যবাদের অংশ নয় – সংঙ্কৃতি প্রতিমন্ত্রী

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২২০।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের সংঙ্কৃতি প্রতিমন্ত্রী কে. এম খালিদ হোসেনের ঐতিহাসিক হরিপুর বড়বাড়ি পরিদর্শন উপলক্ষ্যে স্থানীয় ব্যাক্তিবর্গদের সাথে মত বিনিময় সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার হরিপুর বড়বাড়ি প্রাঙ্গণে এ মত বিনিময় সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় সংঙ্কৃতি প্রতিমন্ত্রী কে. এম খালিদ হোসেন বলেন, বর্তমান সরকার গণতন্ত্রের সৌন্দর্য বজায় রাখতে একটি প্রতিযোগীতামূলক নির্বাচন দেখতে চায়। কিন্তু বিএনপি বড় বড় কথা বলে। মূলত পরাজয়ের গ্লানি তাদের মনে ঢুকে গেছে বলে আওয়ামীলীগ ৩০ আসন পাবে বলে গল্প করে। বিএনপির সকল নেতৃবন্দ এখন আমেরিকা, লন্ডন ও ইউরোপীয় ইউনিয়ন মূখী। বাংলাদেশ আমেরিকার কলোনী বা বিট্রিশ সাম্রাজ্যবাদের অংশ নয়, যে তাদের প্রেসক্রিপশনে নির্বাচন করতে হবে। বাংলাদেশের সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন স্বাধীনভাবে নির্বাচন অনুষ্ঠান করবে।

তিনি আরও বলেন, একাদশ জাতীয় নির্বাচনে বিএনপির চরম বিপর্যয় ঘটেছিল। মানুষ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছিল। ৩০০ আসনে মনোনয়ন দিয়েছিল ৬৪১ জনকে। একটি আসন ২/৩ জনের কাছে বেঁচাকেনা করেছিল। এবারও নাকি দর আরও বেশী হচ্ছে। বঙ্গবন্ধুর হাতে প্রতিষ্ঠিত আওয়ামীলীগ স্বাধীনতার সংগ্রামে নেতৃত্ব দিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত ১৪ বছরে মানুষের কাঙ্খিত স্বপ্ন পূরণ হয়েছে। শীঘ্রই হরিপুর বড় বাড়ির সংস্কার কাজ শুরু হবে।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম। এছাড়াও সম্মানিত অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য বদরুদ্দোজা মো: ফরহাদ হোসেন সংগ্রাম। বিশেষ অতিথি ছিলেন প্রত্নতত্ত অধিদপ্তরের মহাপরিচালক চন্দন কুমার দেব, অতিরিক্ত পুলিশ সুপার মো: ইকবাল হোসেন, উপজেলা চেয়ারম্যান মোঃ রাফি উদ্দিন।

পরে মনোজ্ঞ সাংঙ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com