Advertisement

কসবায় তীর্থযাত্রার বাস নিয়ন্ত্রণ হারিয়ে আহত অন্তত ২৫

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৪৬।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় তীর্থযাত্রার একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়৷ এসময় অন্তত ২৫ জন আহত হয়েছে৷ শুক্রবার (৮ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের কসবা উপজেলার মনকাশাইর নামক এলাকায় এ তীর্থযাত্রার বাসটি দুর্ঘটনার কবলে পড়ে।

বিষয়টি নিশ্চিত করেছেন কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ৷

দুর্ঘটনায় আহতদের মধ্যে কয়েকজনের পরিচয় জানা যায়। তারা হলেনঃ আশা রায় (২৪), রাহুল রায় (১৭), রাকেশ (২৫), কেশব (২৬), গোপাল (৩০), জনি দাস (৩৬), মমতা দাস (৬৮) ও বাপন দাস (৪২), জয় দাস (২২), সুমন (৩৬), বাপন দাস (৩৬), সংগীতা দাস (৩০), সুনাকা (৬০), খুশি রায় (৪), কবিতা রানী (৪০)৷ আহতরা পৌরশহরের পাইকপাড়া ও মেড্ডা এলাকার বাসিন্দা।

হাসপাতালের সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রামের সীতাকুণ্ড চন্দ্রনাথ মন্দিরে শিব চতুর্দশী মেলার তীর্থযাত্রায় অংশগ্রহণের জন্য সনাতনী ধর্মাবলম্বীদের নিয়ে দুটি বাস শুক্রবার রাত ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের পাইকপাড়া থেকে রওনা দেয়। পথে একটি বাস কসবার মনকাশাইর এলাকায় অন্য একটি বাসকে ওভারটেক করার সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা খালে পড়ে যায়। এসময় স্থানীয়রা ও কসবা থানার পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠায়৷

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com