Advertisement

পরকীয়ার জেরে প্রবাস ফেরত স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুনের অভিযোগ

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২১৭।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পারিবারিক কলহের জেরে স্বামীর ছুরিকাঘাতে মেঘলা আক্তার (১৮) নামে এক গৃহবধূ নিহতের অভিযোগ উঠেছে। সোমবার (১০ জুলাই) সকালে কসবা পৌরসভার কালিকাপুর আশ্রয়ন প্রকল্পে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পালাতক রয়েছে অভিযুক্ত ঘাতক স্বামী নাইম মিয়া (৩০)। নাইমের বাড়ি নোয়াখালী জেলার মাইজদি এলাকায়।

নিহত মেঘলা কসবা পৌরসভার কালিকাপুর আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা আলমগীর হোসেনে মেয়ে।

স্থানীয়রা জানায়, নাইম প্রবাসে থাকাবস্থায় স্ত্রী মেঘলা খালাতো ভাইয়ের সাথে পরকীয়ার একটি অভিযোগ উঠে। নাঈম বিষয়টি জানতে পেরে কিছুদিন আগে সৌদি আরব থেকে ফিরে আসেন। সোমবার (১০ জুলাই) সকালে পরকীয়া নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ক্ষিপ্ত স্বামী নাইম মিয়া মেঘলাকে উপুর্যপরি ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় মেঘলাকে উদ্ধার করে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লায় নিয়ে যাওয়ার সময় পথেই তার মৃত্যু হয়।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন জানান, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে পরকীয়া না অন্য কোন কারণে তাকে হত্যা করা হয়েছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় নিহতের পিতা আলমগীর হোসেন বাদি হয়ে কসবা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘাতক স্বামীকে গ্রেফতারে অভিযান চলছে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com