Advertisement

 ৪ লাখ ভোল্টের টাওয়ারের চূড়ায় যুবক, আযান দিয়ে নামালো নীচে

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২৯৮।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ৪ লক্ষ ভোল্ট সঞ্চালন জাতীয় টাওয়ারের উপর থেকে নাছির (২৫) নামক এক যুবককে অক্ষত অবস্থায় উদ্ধার করেছে স্থানীয় প্রশাসন ও ফায়ার সার্ভিস কর্মীরা। মঙ্গলবার বিকেলে আযান দিয়ে তাকে প্রায় সাড়ে ৪শ ফিট উচু বিদ্যুতের টাওয়ারের চূড়া থেকে নামিয়ে আনা হয়।

নাছির নোয়াখালী জেলার সেনবাগ থানার ইয়ারপুর গ্রামের সিরাজ বাবুর্চির ছেলে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন জানায়, মঙ্গলবার দুপুরে ভারতের ত্রিপুরা রাজ্য থেকে কুমিল্লা পর্যন্ত ৪ লক্ষ ভোল্ট সঞ্চালন বৈদ্যুতিক সার্ভিস লাইনের কসবা উপজেলার বায়েক ইউনিয়নের বাড়িখলা গ্রামের একটি টাওয়ারের চূড়ায় উঠে বসে নাছির। এসময় লোকজন বহু চেষ্টা করেও টাওয়ার থেকে তাকে নামাতে ব্যর্থ হয়ে। পরে কসবা উপজেলা নির্বাহী অফিসার আমিমুল এহসান খানকে বিষয়টি অবহিত করেন স্থানীরা।

খরব পেয়ে উপজেলা নির্বাহী অফিসার, কসবা থানা পুলিশ ও ফায়ার সার্ভিস টিমকে সাথে নিয়ে ঘটনাস্থলে পৌছে তাকে উদ্ধারে প্রায় সাড়ে ৩ ঘণ্টা চেষ্টা চালায়। নাছির টাওয়ারের উপর থেকে সবাইকে আযান দিতে বললে উপস্থিত শত শত মানুষ আল্লাহু আকবার আল্লাহু আকবার বলে আযান দিতে শুরু করেন। পরে বিকাল সাড়ে ৫টায় দিকে সে নিজেই নিচে নেমে আসে।

এ বিষয়ে নাছির জানান, সে নিজের ইচ্ছায় নয় জিনের ইচ্ছায় এমনটা করেছে। নাছির সম্প্রতি জেলা সদর, আখাউড়া ও আশুগঞ্জে উপজেলায় এই কান্ড ঘটায়।

উপজেলা নির্বাহী অফিসার আমিমুল এহসান খান বলেন, নাছিরকে পুলিশ হেফাজতে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। চিকিৎসার পর তার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com