Advertisement

হলুদ গাউনে কান চলচ্চিত্র মাতালেন মৌনি রায়

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২১৮।

বিনোদন ডেস্ক,

হলুদ গাউনে কান চলচ্চিত্র উৎসব মাতালেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায়। বর্তমানে চলমান ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে নিজেকে দুর্দান্তভাবে প্রদর্শন করলেন অভিনেত্রী মৌনি রায়। কানের ২০২৩ উৎসবে বলিউডের জনপ্রিয় সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’তে অভিনয়ের জন্য মৌনি রায়ের অভিষেক হয়।

কান চলচ্চিত্র উৎসবে মৌনি রায় উজ্জ্বল একটি হলুদ রঙের গাউন পরে আসেন৷ সাথে কালো সানগ্লাস পরে লাল গালিচায় পা রাখেন এ অভিনেত্রী৷ এমনকি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সেই হলুদ গাউনের ছবি পোস্ট করার পর মূর্হুতেই সে পোস্টটি নেটিজেনদের মন জয় করে নেয়। মৌনি রায়ের পোস্টে বলিউড ও টলিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী দিশা পাটানী ও শুভশ্রী গাঙ্গুলী কমেন্ট করে তার নতুন লুকের প্রশংসা করেছেন।

ভারতের জনপ্রিয় টিভি শো ‘নাগিন’ সিরিজের প্রধান চরিত্রে অভিনয়ের মাধ্যমে গোটা ভারতীয় দর্শকদের মন খুব সহজেই জয় করে নেন মৌনি রায়। অল্প সময়ের মধ্যে ছোট পর্দা থেকে বড় পর্দায় অভিষেক হয় ‘নাগিন’ খ্যাত এ অভিনেত্রীর।

কান উৎসবে যাওয়ার আগে এক বিবৃতিতে মৌনি রায় বলেন, কান এর মতো মর্যাদাপূর্ণ একটি চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণের সুযোগ পাওয়ায় আমি খুবই উচ্ছ্বসিত। এখানে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করা নিজের জন্য সবচেয়ে বড় সম্মানের। আর এ অবিশ্বাস্য সুযোগের জন্য আমি কৃতজ্ঞ সবার কাছে।

মৌনি রায় ২০০৬ সালে বলিউডের প্রযোজক একতা কাপুরের টিভি সিরিজ ‘কিউকি সাস ভি কাভি বাহু’ এ অভিনয়ের মাধ্যমে তার আত্মপ্রকাশ হয়।এছাড়াও মৌনি ‘রোমিও আকবরব ওয়াল্টার’, ‘মেড ইন চায়না’ সিনেমায়ও অভিনয় করেছেন। সবশেষ তিনি ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় ভিলেন চরিত্রে অভিনয় করেন। সিনেমাটি পরিচালনা করেন অয়ন মুখার্জি৷

মৌনি রায় ১৯৮৫ সালের ২৮ সেপ্টেম্বর ভারতের পশ্চিমবঙ্গের কোচবিহারে জন্মগ্রহণ করেন।

 

এনবি/এনজেএন

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com