Advertisement

কসবা উপজেলা নির্বাচনে কেন্দ্র ভাঙচুর করে জাল ভোট দেওয়ার চেষ্টা, ৯ জনের সাজা

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২৮।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দ্বিতীয় ধাপে ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্র ভাঙচুর করে ভোট কক্ষে ঢুকে জাল ভোট দেওয়ার সময় পোলিং এজেন্টসহ ৯ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২১ মে) দুপুরে কসবা উপজেলার বাদৈর ইউনিয়নের ৭১ নং হাতুরাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ সাজা দেয়া হয়।

সাজা দেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালমা রুমা।

সাজাপ্রাপ্তরা হলো মো. আমানুল্লাহ, মো. নুরে আলম, মো. আলম, আবু নাইম, মো. বাতেন মিয়া, জাবেদ, নূর আলম, ওবায়দুল, মো. পারভেজ।

এসময় মো. আমানুল্লাহ কে ৭ দিন, মো. আলমকে ২৫ দিন, মো. বাতেন মিয়াকে ১৫ দিন, মো. নুরে আলমকে ১ মাস, আবু নাইমকে ২ মাস, ওবায়দুলকে ১ মাস, নূর আলমকে ১ মাস, মো. পারভেজ ২ মাস ও জাবেদকে ৭ দিন বিনাশ্রম সাজা দেওয়া হয়।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে সালমা রুমা জানান, দুপুরে কসবা উপজেলার বাদৈর ইউনিয়নের ৭১ নং হাতুরাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভাঙচুর করে ভোট কক্ষে ঢুকে জোড় করে জাল ভোট দেওয়ার সময় একজন পোলিং এজেন্টসহ ৯ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৯ জনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

 

 

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com