Advertisement

জণগণের জানমাল ও দেশের শান্তি রক্ষায় সরকার সচেতন থাকবে – আনিসুল হক

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৩৬।

নিউজ ডেস্ক,

আইনমন্ত্রী এড. আনিসুল হক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একটি গণতান্ত্রিক দেশ হিসেবে পরিচিত। সেই গণতান্ত্রিক দেশে ভিন্ন অনেক রকম মত থাকতে পারে, ভিন্ন মতের লোকেরা কথা বলতে পারে। আমার মনে হয় না আমাদের সে অধিকার দেওয়ার ব্যাপারে কোন দ্বিমত আছে।

তিনি বুধবার (২৯ নভেম্বর) বিকেলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মহিলা ডিগ্রী কলেজের হলরুমে উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় যোগদানের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

এসময় আইনমন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকারের কাছে জনগণ যে দায়িত্ব দিয়েছে, সেটা জনগণের জান ও মাল রক্ষার দায়িত্ব এবং দেশের শান্তি রক্ষার দায়িত্ব। সে বিষয়ে আমরা সচেতন থাকবো৷

নির্বাচন পেছানো প্রসঙ্গে আনিসুল হক বলেন, সেটা নির্বাচন কমিশন বলতে পারবে। সে বিষয়ে আমি বলতে পারব না। আইনমন্ত্রী বলেন, তার নির্বাচনী এলাকা কসবা এবং আখাউড়ার উন্নয়নে যা যা করা প্রয়োজন তিনি তা করবেন।

এ সময় কসবা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. রাশেদুল কাওসার ভূইয়া জীবন, কসবা পৌরসভার মেয়র এমজি হাক্কানীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com