Advertisement

মুরশেদ হত্যাকারিদের গ্রেপ্তার দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১০৫৭।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ায় ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী মোঃ মুরশেদ উল্লাহ জয় হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক বিচার দাবিতে ফুঁসে উঠেছে শিক্ষার্থীরা।
রোববার দুপুরে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের গৌতমপাড়া বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা সহপাঠির হত্যাকারীদের বিচার দাবিতে কুমিল্লা-সিলেট মহাসড়কের ঘাটুরা এলাকায় এই মানববন্ধন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন শিক্ষার্থী মুরশেদ উল্লাহ জয়ের সহপাঠি রাসেল সরকার, ইয়ামিন, জিহাদ ও নাসরিনা আক্তার প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের গৌতমপাড়া বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর ছাত্র মুরশেদ উল্লাহ জয়কে পূর্ব শত্রুতার জের ধরে গত ২৬ এপ্রিল এলাকার কুতুব, অলি, গাউস এবং ওসমান নামে চার যুবক ৬ জোরপূর্বক ধরে নিয়ে যায়। পরে শরবতের সাথে কীটনাশক (বিষ) খাইয়ে তাকে হত্যা করে।

স্থানীয়রা জয়কে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
এ ঘটনায় জয়ের ভাই সানাউল্লাহ রনি বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় মামলা দায়ের করেন। মামলায় কুতুব মিয়াকে প্রধান আসামী করে ৭ জনকে আসামী করা হয়।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদীপ সরকার জানান, জয় বিদ্যালয়ের মেধাবী ছাত্র ছিল। তিনি তার হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ও ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপ-পরিদর্শক এস.আই নারায়ন চন্দ্র দাস জানান, এ ঘটনায় মামলার এজহারনামীয় আসামী ওসমান মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদেরকে গ্রেপ্তার করার চেষ্টা চলছে। মানববন্ধনে শিক্ষার্থী, শিক্ষক ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com