Advertisement

শব্দ দূষনরোধে এ্যাডভোকেসী টীমের মতবিনিময়

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১১১১।

এনবি প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ায় শব্দ দূষণকেই শহরের প্রধান সমস্যা হিসাবে চিহ্নিত করেছেন বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সমন্বয়ে গড়ে উঠা এ্যাডভোকেসী টীম।  বৃহস্পতিবার সকালে শহরের একটি রেষ্টুরেন্টে ডেমোক্রেসী ইন্টারন্যাশনালের সহায়তায় এ্যাডভোকেসী টীম ব্রাহ্মণবাড়িয়ার আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তারা এই অভিমত ব্যক্ত করেন।

এ্যাডভোকেসী টীমের সমন্বয়ক ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পীর সভাপতিত্বে ও প্রভাষক মোঃ মনির হোসেনের পরিচালণায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম মোমিনুল হক, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, জেলা জাতীয় পার্টির যুগ্ম সদস্য সচিব আবু কাউসার খান, জেলা বিএনপির মহিলা সম্পাদিকা শামীমা বাছির স্মৃতি, জেলা মহিলা দল সভাপতি অ্যাডভোকেট ইসমত আরা, পৌর কাউন্সিলর হালিমা মোর্শেদ, সাংবাদিক বিশ^জিৎ পাল বাবু, আখাউড়া উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাত পারভীন স্মৃতি, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মুক্তি খান, তিতাস আবৃত্তি সংগঠন সহকারি পরিচালক বাছির দুলাল, এইমস কিডস স্কুলের পরিচালক এএসএম মুকিত প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন ডেমোক্রেসী ইন্টারন্যাশনালের আঞ্চলিক সমন্বয় আবুল বাশার। সভায় এ্যাম্বুলেন্সের বিকট আওয়াজ, অটোরিক্সা, ব্যাটারী চালিক রিকসা, মোটর সাইকেল ও ইজিবাইকের হাইড্রোলিক হর্ণের বিকট শব্দ থেকে শহরবাসীকে রক্ষার জন্য বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়।

সভায় শব্দ দূষণ বিরোধী সচেতনতা বৃদ্ধি ও প্রতিরোধ কল্পে আগামী ১৬ এপ্রিল সকালে জেলা প্রশাসক,পুলিশ সুপার, পৌর মেয়র, সিভিল সার্জন বরাবর স্মারকলিপি প্রদান এবং দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com