Advertisement

নবাগত ইউএনও পঙ্কজ বড়–য়া সদর উপজেলার কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় 

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১০৯২।

এনবি সংবাদঃ
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়–য়া বলেছেন, ব্রাহ্মণবাড়িয়া সংস্কৃতির রাজধানী। এটি একটি ঐহিত্যবাহী জেলা। এই জেলার ঐতিহ্য ধরে রাখতে ও সদর উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
তিনি মঙ্গলবার দুপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সদর উপজেলার কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিদের সাথে পৃথক মতবিনিময় সভায় একথা বলেন।
এ সময় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়–য়া বলেন, সকলের প্রচেষ্টায় ও স্থানীয় সংসদ সদস্যের পরামর্শক্রমে ব্রাহ্মণবাড়িয়াকে এগিয়ে নিতে চাই। ব্রাহ্মণবাড়িয়াকে একটি মাদকমুক্ত পরিচ্ছন্ন ব্রাহ্মণবাড়িয়া হিসেবে গড়ে তুলতে চাই। তিনি সদর উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে স্ব-স্ব ইউনিয়নের দিকে খেয়াল রাখতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগনকে আহবান জানান।
মত বিনিময়সভায় উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধানগন ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন নবাগত ইউএনওকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে উপজেলা নির্বাহী অফিসার তার কার্যালয়ে সাংবাদিকদের সাথে পৃথক মতবিনিময় করেন ও ব্রাহ্মণবাড়িয়ায় দায়িত্ব পালনকালে সাংবাদিক সমাজের সহযোগীতা কামনা করেন। এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রোনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com