Advertisement

ব্রাহ্মণবাড়িয়ায় ছয়দিন ধরে দম্পতি নিখোঁজ

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১৩৪৩।

এনবি সংবাদ :
ব্রাহ্মণবাড়িয়ায় লিটন দেবনাথ- (৩৬) এবং লাভলী দেবনাথ-(১৮) নামে এক দম্পতি গত ৫দিন ধরে নিখোঁজ থাকার অভিযোগ উঠেছে।
পরিবারের সদস্যরা জানান, গত ৩১ ডিসেম্বর সকাল সাড়ে ৮টায় নিখোঁজ এই দম্পতি সিলেট যাওয়ার উদ্দেশ্যে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পূর্ব পাইকপাড়ার বাসা থেকে বের হন। এর পর থেকেই তাদের মোবাইল ফোনগুলো বন্ধ হয়ে যায়। এরপর থেকে তাদের কোনও খবর পাওয়া যাচ্ছেনা।
নিখোঁজ লিটন দেবনাথ-(৩৬) এবং তার স্ত্রী লাভলী দেবনাথ-(১৮) ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পূর্বপাইকপাড়ার গগন সাহাবাড়ী রোডের হীরা লাল রায়ের বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন।
নিখোঁজ লিটনের ছোট ভাই রিপন দেবনাথ জানান, সিলেটের বিশ্বনাথ এলাকায় আমার বড় ভাইয়ের “কিরন জুয়েলার্স” নামে নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার বাসায় তার স্ত্রীসহ পরিবারের লোকজন বসবাস করেন। লিটন দেবনাথ প্রতি সপ্তাহে ব্রাহ্মণবাড়িয়ায় আসতেন।
রিপন দেবনাথ বলেন, গত ২৬ ডিসেম্বর তার বড় ভাই লিটন দেবনাথ ব্রাহ্মণবাড়িয়ায় আসেন। গত ৩১ ডিসেম্বর সকাল সাড়ে ৮টার দিকে তিনি স্ত্রীকে নিয়ে সিলেট বিশ্বনাথ যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। এরপর থেকেই তাদের দু’জনের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সিলেটের বিশ্বনাথ এলাকা এবং বড় ভাইয়ের শ্বশুরবাড়ি সুনামগঞ্জসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তাদের সন্ধান পাওয়া যায়নি।
এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে গত ২ জানুযারি ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করা হয়েছে।
এ ব্যাপারে জিডির তদন্তকারী কর্মকর্তা ও ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপ-পরিদর্শক সুমন দেবনাথ বলেন, অভিযোগ পাওয়ার পর তাদের সন্ধানে কাজ শুরু করেছে পুলিশ। আশা করা যাচ্ছে দুই একদিনের মধ্যে এ ব্যাপারে আপডেট তথ্য দেওয়া সম্ভব হবে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com