Advertisement

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন লোকমান হোসেন

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৪০।

নিউজ ডেস্ক,

আগামী ৫ জুন অনুষ্ঠিতব্য ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের নির্বাচনে প্রতিদ্বনন্দ্বিতা থেকে সড়ে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট লোকমান হোসেন। শনিবার (২৫ মে) সন্ধ্যায় তিনি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আনুষ্ঠানিকভাবে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

অ্যাডভোকেট লোকমান হোসেন সদর উপজেলা পরিষদ নির্বাচনে (কাপ-পিরিচ প্রতীক) নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বনন্দ্বিতা করছিলেন। তিনি বর্তমানে সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

বিভিন্ন গণমাধ্যম কর্মীদের কাছে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে লোকমান হোসেন উল্লেখ করেন, তিনি ব্যক্তিগত ও পারিবারিক কারণে এবং দলীয় ঐক্যকে সুসংহত করার লক্ষ্যে আগামী ৫ জুন অনুষ্ঠিতব্য ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ থেকে বিরত থাকার সিদ্ধান্ত গ্রহণ করেছেন। এ জন্য তিনি তার নির্বাচনী এলাকার সর্বস্তরের জনগণ, ভোটার, সর্মথক ও শুভাকাঙ্খীদের কাছে দুঃখ প্রকাশ ও ক্ষমা প্রার্থনা করেন। তিনি যত দিন বেঁচে থাকবেন তত দিন মানুষের আপনজন হিসেবে সুখে দুঃখে পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে অ্যাডভোকেট লোকমান হোসেন আরো উল্লেখ করে বলেন, তিনি একজন রাজনৈতিক ও সমাজকর্মী হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বির্নিমাণ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি তাঁর রাজনৈতিক অভিভাবক মাননীয় গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির প্রতি আনুগত্য পোষন করে তাঁর নেতৃত্বে আগামীর পথচলার অঙ্গীকার ব্যক্ত করেন।

উল্লেখ্য, আগামী ৫ জুন অনুষ্ঠিতব্য সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লোকমান হোসেন ছাড়াও আরো ৪জন প্রতিদ্বনন্দ্বিতা করছেন। এরা হলেন, জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখনের অনুজ ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন (ঘোড়া প্রতীক), জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন ( আনারস প্রতীক), সৌদি আরবের রিয়াদস্থ আওয়ামীলীগ নেতা সেলিম রেজা (দোয়াত কলম প্রতীক) ও আবদুল করিম ( মোটর সাইকেল প্রতীক)।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com