Advertisement

সকাল সাড়ে ৮টায় অনুষ্ঠিত হবে ঈদের প্রধান জামাত

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৪১।
নিউজ ডেস্ক,
বৃহস্পতিবার (১১ এপ্রিল) উদযাপিত হতে যাচ্ছে মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর আগামীকাল। ব্রাহ্মণবাড়িয়া জেলা ঈদগাহ ময়দানে সকাল সাড়ে ৮টায় অনুষ্ঠিত হবে ঈদ-উল ফিতরের প্রধান জামাত। এতে ইমামতি করবেন ব্রাহ্মণবাড়িয়া জেলা জামে মসজিদের খতিব মাওলানা সিবগাহতুল্লাহ নূর।
এদিকে, ঈদ জামাত পালনে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন। মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে জেলা ঈদগাহ ময়দানের প্রস্তুতি কাজ পরির্দশন করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান। এ সময় তিনি মাঠের বিভিন্ন অংশ ঘুরে দেখেন এবং বৈরী আবহাওয়ায় যাতে নামাজে কোনো রকম ব্যঘাত না ঘটে সে জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন তিনি।
জেলা প্রশাসক জানান, আনন্দঘন পরিবেশে ঈদ উদযাপনে ও মুসল্লিদের নিরাপত্তার কথা চিন্তা করে সব ধরনণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। পুলিশের পাশাপাশি অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত থাকবে।

এছাড়াও জেলা শহরের শেরপুর, ট্যাংকের পাড় মাঠ, পূর্বমেড্ডা বাসস্ট্যান্ড জামে মসজিদ প্রাঙ্গণ,  কাউতলী নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামের আউটার স্টেডিয়াম, ভাদুঘর শাহী মসজিদ প্রাঙ্গন, ভাদুঘর ফাঁটা পুকুর ঈদগাহ ময়দান, শরীফপুর ঈদগাহ মাঠসহ জেলার ৯৮৬টি ঈদগাহ ও ৪৯৬টি মসজিদে সকাল ৮টা থেকে ৯টার ভেতর ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com