Advertisement

জেলায় চার শতাধিক অস্বচ্ছল মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২০।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ায় পিপি ও জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এড. মাহবুবুল আলম খোকনের উদ্যোগে চার শতাধিক অস্বচ্ছল পরিবারের সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (৩১ মার্চ) বিকেলে বঙ্গবন্ধু স্বয়ারে চার শতাধিক অস্বচ্ছল পরিবারের সদস্যদের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন গৃহায়ণ ও গনপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

এসময় উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন তোমরা কোন ইফতার পার্টি করবে না। ইফতার পার্টি বাদ দিয়ে অসহায় সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করো। অসহায় মানুষের মাঝে ইফতার অথবা ঈদ সামগ্রী বিতরণ করো। আমরা আমাদের নেত্রী নির্দেশনা অনুযায়ী কাজ করার চেষ্টা করছি। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ এবং আওয়ামী লীগের নেতা-কর্মীদের জন্য দোয়া কামনা করেন।

ঈদ সামগ্রী বিতরণকালে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, পিপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এড. মাহবুবুল আলম খোকন, জেলা যুবলীগের সভাপতি এড. শাহানুর ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌসসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

 

 

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com