Advertisement

সাংবাদিক মীর মোঃ শাহীনের বাবার ইন্তেকাল

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১০১।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের কার্যকারী কমিটির সদস্য, একুশে টেলিভিশন ও দৈনিক সময়ের আলো পত্রিকার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর মীর মোঃ শাহীনের বাবা মীর মোঃ মিলন মিয়া ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (২৫ মার্চ) বিকাল ৩.২০ মিনিটে জেলাশহরের কাজিপাড়াস্থ দরগাহ মহল্লার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

মৃত্যুকালে উনার বয়স হয়েছিল ৮৭ বছর৷ তিনি ২ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বিষয়টি নিশ্চিত করে মীর মোঃ শাহীনের বড় ভাই কণ্ঠশিল্পী ফারুক আহমেদ পারুল বলেন, বাবা দীর্ঘদিন যাবত হার্টের রোগে ভুগছিলেন।

কাজীপাড়ায় শাহ সুফী হযরত মাওলানা সৈয়দ কাজী মাহমুদ শাহ (রাঃ) মাজারের মাঠ প্রাঙ্গণে তারাবি নামাজ শেষে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে৷

জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হবে। পরিবারের পক্ষ থেকে মরহুমের রুহের মাগফেরাত কামানা করে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে ।

এদিকে, সাংবাদিক শাহীনের বাবার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা এবং ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জহির রায়হানসহ সংগঠনের নেতৃবৃন্দরা।

বিবৃতিতে তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান৷

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com