Advertisement

অসামাজিক কাজে লিপ্ত ৪জন নারীসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৮৩।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ায় ফ্ল্যাট বাড়িতে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ৪ নারী ও এক খদ্দরকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৩ মার্চ) দুপুরে পৌরশহরের টেংকের পাড় এলাকায় একটি ভাড়া বাসা থেকে ৫জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, আশুগঞ্জ খালপাড়ের মৃত আমীর আলীর ছেলে মোঃ আঃ রউফ (২০), সদর উপজেলার সুলতানপুরের বিল্লাল মিয়ার স্ত্রী শিল্পী বেগম (৪০), তার মেয়ে সুমাইয়া (১৯), সদর উপজেলার নাটাই গ্রামের সলিম বাড়ির মৃত নান্নু মিয়ার মেয়ে তামান্না আক্তার (২২) ও উপজেলার বুধল ইউনিয়নের ছাতিয়াইন গ্রামের নান্নু মিয়ার মেয়ে জাকিয়া (১৯)।

পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসলাম হোসেনের সার্বিক দিকনির্দেশনায় শনিবার দুপুরে পুলিশ পরিদর্শক (তদন্ত) শ্রী সুমন চন্দ্র বনিক, এসআই আইয়ুব আলী ও এসআই পুষন সাহা সঙ্গীয় ফোর্সসহ পৌরসভাস্থ শহরের টেংকের পাড়স্থ বাসা নং-১৪৯ এর ৫ম তলায় অভিযান পরিচালনা করিয়া অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে ৪ নারীসহ ১ খদ্দরকে গ্রেফতার করে।

এ ব্যাপার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম হোসেন বলেন, বিভিন্ন অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে গোপন ভিত্তিকে অভিযুক্তদের গ্রেফতার করি। শনিবার বিকালে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com