Advertisement

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের টিকিটসহ ৫ কালোবাজারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৯

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৬০।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন থেকে বিপুল পরিামাণ ট্রেনের টিকেটসহ ০৫ জন টিকেট কালোবাজারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। রবিবার (২৫ ফেব্রুয়ারী) সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, সিপিসি-১, ব্রাহ্মণবাড়িয়া কোম্পানির একটি আভিযানিক দল ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে অভিযান চালিয়ে টিকেট কালোবাজারি চক্রের ০৫ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন তারিখের ১২৯ টি আসনের ৫৯ টি অনলাইন টিকেট, ০৭ টি মোবাইল ফোন এবং টিকেট বিক্রয়ের নগদ ৪৮ হাজার টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ আব্দুল হাকিম (৩৫), পিতা-শহিদ মিয়া, সাং- উত্তর মোড়াইল রেল কোয়ার্টার, মোঃ জাকির হোসেন (৪৮), পিতা-ওসিউর রহমান, সাং-দক্ষিণ মোড়াইল, মোঃ রুবেল মিয়া (৩২), পিতা-নুরুল ইসলাম, সাং-উত্তর মোড়াউল, মোঃ শাহিন মিয়া (৪০), পিতা-মৃত মাহাতাব উদ্দিন, সাং-কাজিপাড়া দরগামহল্লা, থানা-ব্রাহ্মণবাড়িয়া সদর, জেলা- ব্রাহ্মণবাড়িয়া এবং মোঃ সাজ্জাদ মিয়া (২৮), পিতা-মৃত সামছু মিয়া ওরফে মুর্শিদ মিয়া, সাং-মনকাসাই, থানা-কসবা, জেলা-ব্রাহ্মণবাড়িয়া।

প্রেস বিজ্ঞপ্তি তথ্যসূত্রে জানা যায়, আসামীরা অবৈধভাবে লাভবান হবার জন্য দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজশে ট্রেনের টিকেট কালোবাজারি করে আসছিল। চক্রের অন্যান্য সদস্য এবং যে কোন পর্যায়ের কালোবাজারির সাথে জড়িতদের গ্রেফতার করতে র‌্যাব-৯ এর চলমান গোয়েন্দা নজরদারি এবং অভিযান অব্যাহত থাকবে।

এসময় জব্দকৃত টিকেট ও অন্যান্য আলামত এবং গ্রেফতারকৃত কালোবাজারিদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫(১)/২৫(উ) ধারায় মামলা দায়ের পূর্বক (মামলা নং-০৮) তাদেরকে আখাউড়া রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com