Advertisement

ভোরের সাথী সংগঠনের পক্ষ থেকে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী’কে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৩২।

নিউজ ডেস্ক,

ভোরের সাথীর প্রধান উপদেষ্টা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী নিযুক্ত হওয়ায় মন্ত্রীর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় ও ক্রেস্ট প্রদান করেছেন ভোরের সাথী নামের সংগঠনের সকল সদস্যবৃন্দ। শুক্রবার (২৩ ফেব্রুয়ারী)  ব্রাহ্মণবাড়িয়া সার্কিট হাউসে ভোরের সাথীর সদস্যবৃন্দদের সাথে নিয়ে সংগঠনের সভাপতি আতিকুল হক আতিক মন্ত্রীর সাথে এ ফুলেল শুভেচ্ছা বিনিময় ও ক্রেস্ট প্রদান করেন।

এসময় ভোরের সাথীর সভাপতি আতিকুল হক আতিক গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর কাছে ব্রাহ্মণবাড়িয়ার প্রাণকেন্দ্রে অবস্থিত মুক্ত নিশ্বাস নেওয়ার অন্যতম স্থান লোকনাথ দিঘির পাড়কে একটি তিলোত্তমা পার্কে রূপান্তরিত করার দাবি জানান।

মোকতাদির চৌধুরী ভোরের সাথীর সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ভোরের সাথী একটি সুশৃংখল সংগঠন। লোকনাথ দিঘির পাড় এবং পার্শ্ববর্তী পুরাতন জেলখানাকে লিঙ্ক করে একটি নান্দনিক তিলোত্তমা পার্কে রূপান্তরিত করা হবে। ব্রাহ্মণবাড়িয়াবাসী যেন মুক্ত নিঃশ্বাস গ্রহণ করার সুযোগ পায়।

এসময় উপস্থিত ছিলেন জাহাঙ্গীর খান দুলাল, ফয়সাল আহমেদ ওয়াকার, শাহআলম খন্দকার,আসিফ ইকবাল, আবদুল্লাহ ভূঁইয়া, এড. সুভাষ দেবনাথ, আল মামুন সরকার, জাকারিয়া মাসুদ নোয়াব, সবুর মিয়া, আলী মাসুম, সুভাষ দাস, আল আমিন, মোঃ আক্তার মিয়া, মোফাজ্জল হোসেন, মোহাম্মদ আজিম, মনির খন্দকার, মনির আহমেদ, সুচি, মানিক, মতিউল কবির, সানি, প্রমোদ, শংকর, এমরান,শাহিন, রুবেল, জাকির প্রমুখ।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com