Advertisement

ব্রাহ্মণবাড়িয়ায় যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৩৭।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ায় যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিনটি পালনে একুশের প্রথম প্রহরে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

প্রথমে শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমান। পরে পুলিশ সুপার মোঃ শাখাওয়াত হোসেন, বীর মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রীর পক্ষে জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টুসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ শ্রদ্ধা জানান।

এরপর গার্ড অব অর্নার প্রদান শেষে জেলা আওয়ামীলীগ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ নানা শ্রেণী পেশার মানুষ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়াও জেলা প্রশাসনের পক্ষ থেকে সকল ভাষা শহীদ ও প্রয়াত ভাষা সৈনিকদের আত্মার শান্তি কামনা করে জেলার সকল মসজিদে বিশেষ দোয়া মাহফিল, মোনাজাত এবং অন্যান্য সকল ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা করা হয়।

বিকেলে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাসা দিবস এর গুরুত্ব ও তাৎপর্য বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com