Advertisement

ব্রাহ্মণবাড়িয়ায় শান্তিপূর্ণভাবে চলছে ভোটগ্রহণ, ভোটার উপস্থিতি তেমন নেই

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৪৫।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ায় শান্তিপূর্ণভাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে৷ রবিবার (৭ জানুয়ারি) সকাল ৮ টা থেকে জেলার ৬টি নির্বাচনী আসনের ৭৬১টি ভোটকেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়। যা চলবে বিকেল ৪ টা পর্যন্ত।

সকাল থেকেই কেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি তেমন নেই। সকাল সাড়ে আটায় ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সরকারী মহিলা কলেজ কেন্দ্র এবং ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রের চিত্র একরকম।

তবে সংশ্লিষ্টরা মনে করছেন বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়বে। জেলার ৬টি নির্বাচনী আসনে ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। এবার জেলায় মোট ভোটার রয়েছে সংখ্যা ২৩ লাখ ৮৩ হাজার ৫৩৩ জন।

এদিকে, নির্বাচনকে নির্বিঘ্নে ও শান্তিপূর্ণ করতে প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সকাল থেকেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা প্রতিটি কেন্দ্রের নিরপত্তায় দায়িত্ব পালন করছেন।

জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র জানিয়েছে, ৬টি আসনের আাইনশৃঙ্খলা রক্ষায় প্রায় ২ হাজার ১শ পুলিশ, ১৮ প্লাটুন বিজিব, র‌্যাবের ১৩টি টিম ও সশস্ত্র বাহিনীর ২৭টি টিম এবং বিপুল পরিমাণ আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। এছাড়াও ১৮ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৪৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নির্বাচনের সার্বিক দায়িত্বে নিয়োজিত রয়েছেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com