Advertisement

ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৫৪।

নিউজ ডেস্ক,

দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার ছয়টি আসনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। সোমবার (১৮ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত ছয়টি আসনের ৩৫ জন প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়। এ সময় দলীয় প্রার্থীদের দলীয় প্রতীক ও স্বতন্ত্র প্রার্থীদের তাদের পছন্দের প্রতীক দেওয়া হয়।

এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের আলোচিত প্রার্থী বিএনপি চেয়ারপার্সনের সাবেক উপদেষ্টা ও বহিষ্কৃত নেতা সৈয়দ এ কে একরামুজ্জামান স্বতন্ত্র প্রার্থী হিসেবে পেয়েছেন কলার ছঁড়ি প্রতীক।

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে স্বতন্ত্র প্রার্থী ও সাবেক দুই বারের সাংসদ এড. জিয়াউল হক মৃধা পেয়েছেন ঈগল পাখি ও জোট প্রার্থী হিসেবে এড. রেজাউল ইসলাম ভূইয়া পেয়েছেন লাঙ্গল প্রতীক।

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান ওলিও পয়েছেনে কাঁচি প্রতীক।

এছাড়া আওয়ামীলীগের প্রার্থী হিসেবে ব্রাহ্মণবাড়িয়া-১ আসন থেকে বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম, ব্রাহ্মণবাড়িয়া-৩ আসন থেকে র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া-৪ আসন থেকে আইনমন্ত্রী এড. আনিসুল হক, ব্রাহ্মণবাড়িয়া-৫ আসন থেকে ফয়জুর রহমান বাদল, ব্রাহ্মণবাড়িয়া-৬ আসন থেকে ক্যাপ্টেন অব. এ বি তাজুল ইসলাম নৌকা প্রতীক পেয়েছেন।

জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো: হাবিবুর রহমান বলেন, নির্বাচনের প্রচার প্রচারণায় আচরণ বিধি রক্ষায় প্রশাসনের কঠোর নজরদারি থাকবে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com