Advertisement

জাতীয় নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার দুটি আসনে এখন পর্যন্ত ৬ প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৭১।

নিউজ ডেস্ক,

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ায় মনোনয়নপত্র বাছাই কার্যক্রম শুরু হয়েছে৷ রবিবার (৩ ডিসেম্বর) দুপুর পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনের মধ্যে ৩টির বাছাই হয়েছে। তবে এর মধ্যে ৬ জনের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়েছে।

জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোঃ শাহগীর আলমের সভাপতিত্বে এ বাছাই কার্যক্রমে বিভিন্ন দলের প্রতিদ্বন্দী প্রার্থী ও তাদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

নির্বাচনে যাদের মনোনয়ন অবৈধ ঘোষণা করা হয়েছে তারা হলেনঃ ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী এ.টি.এম মনিরুজ্জামান সরকার ও রোমা আক্তার, ওয়ার্কার্স পার্টির প্রার্থী মোহাম্মদ বকুল হোসেন এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ফিরোজুর রহমান, স্বতন্ত্র প্রার্থী মোঃ জহিরুল হক চৌধুরী এবং স্বতন্ত্র প্রার্থী মোঃ কাজী জাহাঙ্গীর।

এছাড়া ব্রাহ্মণবাড়িয়া ২ আসনের সব প্রার্থীর মনোনয়ন পত্র বৈধ হিসেবে ঘোষণা করা হয়েছে।

জেলা প্রশাসক ও রিটানিং কর্মকর্তা মোঃ শাহগীর আলম জানান, যাদের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করা হয়েছে তারা নির্বাচন কমিশনে ৫ থেকে ৯ ডিসেম্বর মধ্যে আপিল করতে পারবেন। দ্বিতীয় দফা দুপুরের পর আবারো বাকি ৩টি আসনের মনোনয়ন বাছাই কার্যক্রম শুরু হবে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com