Advertisement

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে আবারো নৌকার টিকিট পেলেন মোকতাদির চৌধুরী, দলীয় নেতা-কর্মীদের ভালোবাসায় সিক্ত

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৩৭।

নিউজ ডেস্ক,

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টানা চতুর্থবারের মতো ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী। মনোনয়ন পাওয়ার পর দলীয় নেতা-কর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন সাংসদ মোকতাদির চৌধুরী।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে দলীয় মনোনয়ন ঘোষনার পর সোমবার (২৭ নভেম্বর) বিকেলে মোকতাদির চৌধুরী সড়কপথে ব্রাহ্মণবাড়িয়া এসে পৌছলে কুমিল্লা-সিলেট মহাসড়কের বিশ্বরোড এসে পৌছলে আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পথে তিনি বিশ্বরোডের রশিদ সুপার মার্কেটের সামনে তাঁকে বরণ করতে উপস্থিত থাকা নেতা-কর্মীদেরকে শুভেচ্ছা জানান। পরে সেখান থেকে দলীয় নেতা-কর্মীরা শোভাযাত্রা সহকারে দলীয় নেতা-কর্মীরা মোকতাদির চৌধুরী ব্রাহ্মণবাড়িয়া শহরের বঙ্গবন্ধু স্কয়ারের জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন পৌর মুক্ত মঞ্চ ময়দানে নিয়ে আসেন।পরে তিনি বঙ্গবন্ধু স্কয়ারে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তক অর্পন করেন।

সেখানে দলীয় নেতা-কর্মীরা মোকতাদির চৌধুরীকে সংবর্ধনা প্রদান করেন। পরে জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী চতুর্থবারের মতো তাঁকে দলীয় মনোনয়ন দেয়ায় দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগের সংসদীয় বোর্ডের প্রতি কৃতজ্ঞতা জানান।

এ সময় তিনি দলীয় নেতা-কর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আপনাদের ভালোবাসা আমি কোনদিন ভুলতে পারবোনা।  আগামী দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত এবং স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা হবে। এসময় তিনি দলীয় নেতা-কর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, সহ-সভাপতি হাজী হেলাল উদ্দিন, জেলা যুবলীগের সভাপতি এড. শাহানুর ইসলাম, সাধারণ সম্পাদক এড. সিরাজুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন সহ আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com