Advertisement

নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার ৫টি আসনে পুরোনোদের উপর আস্থা, একটি আসনে বদল

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৬৪।

নিউজ ডেস্ক,

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে। এতে ৫টি আসনে বর্তমান সাংসদদের পুনরায় মনোনয়ন দেয়া হয়েছে৷ তবে পরিবর্তন করা হয়েছে ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনটির৷ সেখানে বর্তমান সংসদ সদস্য এবাদুল করিম বুলবুলের পরিবর্তে মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য ফয়জুর রহমান বাদল।

জেলায় আওয়ামীলীগের অন্যান্য মনোনীত প্রার্থীরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে বর্তমান সংসদ সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে বর্তমান সংসদ সদস্য মোঃ শাহজাহান আলম সাজু, ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনে বর্তমান সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা- আখাউড়া) আসনে আইনমন্ত্রী এড. আনিসুল হক এমপি ও ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসনে বর্তমান সংসদ সদস্য ক্যাপ্টেন (অবঃ) এ.বি. তাজুল ইসলাম।

এদিকে দলীয় মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা হওয়ার পরপরই জেলা শহর সহ বিভিন্ন উপজেলায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com