Advertisement

নাশকতার অভিযোগে জেলায় বিএনপি ও অঙ্গসংগঠনের ৭০ নেতাকর্মী আটক

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১১৬।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির ডাকা হরতালের কোন প্রভাব পড়েনি। রবিবার (২৯ অক্টোবর) সকাল থেকেই স্বাভাবিক ছিল পরিবেশ। সকাল থেকে সরকারী দপ্তরের পাশাপাশি, ব্যাংক, বীমাসহ সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানগুলোতে স্বাভাবিক কার্যক্রম চলছে। এছাড়াও নির্ধারিত সময়েই খুলেছে দোকানপাট। সড়কগুলোতে ছোট-বড় সব ধরণের যানবাহন চলাচলের পাশাপাশি স্বাভাবিক রয়েছে ট্রেন চলাচল। তবে দূর পাল্লার কোন বাস ছেড়ে যায়নি।

তবে হরতালের ডাক দিলেও মাঠে দেখা যায়নি বিএনপির কোন নেতাকর্মীকে। ছিলো না কোন মিছিল বা সমাবেশ। সকাল থেকেই শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন রয়েছে।

এদিকে বিএনপির ডাকা হরতালকে প্রতিহত করতে শহরের বঙ্গবন্ধু স্কয়ারে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনগুলো শান্তি সমাবেশ পালন করে। পরে জেলা ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে হরতাল বিরোধী মিছিল করে।

এদিকে, ব্রাহ্মণবাড়িয়া জেলাজুড়ে শনিবার রাত থেকে রবিবার ভোর পর্যন্ত নাশকতার অভিযোগে বিএনপি ও অঙ্গসংগঠনের ৭০ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

পুলিশ সুপার মোঃ শাখাওয়াত হোসেন জানান, নাশকতার সাথে জড়িত থাকার অভিযোগে তাদের আটক করা হয়েছে। আটককৃতদের যাচাই-বাছাই করা হচ্ছে। এছাড়া আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ বিভিন্ন পয়েন্টে দায়িত্ব পালন করছে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com