Advertisement

দ্বাদশ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন – নির্বাচন কমিশনার

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৯৬।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়া-২ শূন্য আসনের উপ-নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৫ অক্টোবর) দুপুরে জেলা শহরের শিল্পকলা একাডেমীতে জেলা প্রশাসনের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন নির্বাচন কমিশনের নির্বাচন কমিশনার মোঃ আনিছুর রহমান।

এসময় মোঃ আনিছুর রহমান বলেন, দেশে নির্বাচনের পরিবেশ নেই, এমন কিছুই নির্বাচন কমিশনের কাছে দৃশ্যমান নয়। নির্বাচনে অংশগ্রহনের জন্য দেশের ৪৪টি দলকেই আমন্ত্রণ জানানো হয়েছে। তবে কেউ কেউ সেই আহবানে সাড়া দেয়নি। নির্বাচনে অংশগ্রহন করার দায়িত্ব রাজনৈতিক দলগুলোর। রাজনৈতিক বিষয় সমাধান করা নির্বাচন কমিশনের দায়িত্ব নয়। নির্বাচনী পরিবেশ সৃষ্টি করে লেভেল প্লেয়িং ফিল্ড করতে নির্বাচন কমিশন কাজ করছে। বিধান অনুযায়ী নির্বাচনে অংশগ্রহন না করলে কি হবে, তা রাজনৈতিক দলগুলো ভাল করেই জানেন। এ সিদ্ধান্ত তাদের, নির্বাচন কমিশনের কিছুই করার নেই।

এ সময় তিনি আরো বলেন, নির্বাচন নিয়ে কোন শঙ্কা নেই, প্রস্তুতি প্রায় সম্পন্ন হয়েছে। সংবিধান অনুযায়ী যথা সময়েই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

মতবিনিময়  সভায় জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোঃ শাহগীর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ নির্বাচন কমিশনের সচিব মো: জাহাংগীর আলম, জেলা পুলিশ সুপার মো: শাখাওয়াত হোসেন, জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ সাদেকুল ইসলাম।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com