Advertisement

বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক চিত্রাংকন প্রতিযোগীতার পুরষ্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ২১৭।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক চিত্রাংকন প্রতিযোগীতার পুরষ্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে পৌরসভার কুমারশীলমোড়ে অবস্থিত জেলা সরকারি গণগ্রন্থাগারে বঙ্গবন্ধু পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলার আয়োজনে এ পুরষ্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপূর্ত অধিদপ্তরের সাবেক প্রধান প্রকৌশলী ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মোঃ কবির আহমেদ ভূঞ্জা। স্বাগত বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ জেলার সদস্য সচিব লায়ন এ টি এম ফয়েজুল কবির।

বঙ্গবন্ধু পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলার সভাপতি কবি জয়দুল হোসেনের সভাপতিত্বে ও জেলা বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম আহবায়ক ও সিনিয়র প্রভাষক দ্বীপ রায়ের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, ব্রাহ্মণবাড়িয়া সরকারি গণগ্রন্থাগারের পরিচালক সাইফুল ইসলাম লিমন।

এসময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ আর বাংলাদেশ মানেই বঙ্গবন্ধু। বঙ্গবন্ধুর একটাই উদ্দেশ্য ছিলো লড়াই সগ্রাম করে স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা করা। বঙ্গবন্ধুর প্রতি শিশুদের মধ্যে যে আবেগ ও অনুভূতি রয়েছে সেগুলো আমাদের চিত্রাংকন অথবা রচনা প্রতিযোগীতার মাধ্যমে ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়।

পরে অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা চিত্রাংকন প্রতিযোগীতায় ৩৫ জন প্রতিযোগীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com