Advertisement

ভ্রাম্যমান আদালতের অভিযানে ২ টিকিট কালোবাজারির কারাদন্ড

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১৩১।

নিউুজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে অভিযান চালিয়ে ২ টিকিট কালোবাজারিকে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। শনিবার দুপুরে (৯ সেপ্টেম্বর) অভিযান চালিয়ে তাদের এ কারাদন্ড দেয়া হয়। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন এক্সপ্রেস ট্রেনের ৭১ টিকিট জব্দ করা হয়।

দন্ড প্রাপ্তরা হলেন, জেলা শহরের উত্তর মৌড়াইল এলাকার কুদ্দুস মিয়ার ছেলে সুমন মিয়া (২৩) ও সদর উপজেলার অষ্টগ্রামের বাসিন্দা বাবুল মিয়ার ছেলে সাব্বির (২৪)।

ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্মতা মোঃ সেলিম শেখ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মোশাররফ হোসেন।

সদর উপজেলার নির্বাহী কর্মকর্মতা মোঃ সেলিম শেখ জানান, টিকিট কালোবাজারি রোধে রেলওয়ে নিরাপত্তা বাহিনী ও পুলিশ বিভাগের সহযোগিতায় ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনে এ অভিযান চালানো হয়। এ সময় মহানগর এক্সপ্রেসের ২৮টি টিকেট, মহানগর গোধূলির ৪টি টিকেট, চট্টলা এক্সপ্রেসের ৩৪টি টিকেট ও তূর্ণা এক্সপ্রেস এর ৭টি টিকেটসহ সাব্বির ও সুমন মিয়াকে আটক করা হয়। টিকিটেগুলোর সর্বমোট মূল্য ১০ হাজার ৪১০ টাকা। পরে ভ্রাম্যমান আদালত চালিয়ে সুমনকে ১ বছর, সাব্বিরকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

জনদুর্ভোগ লাঘবে তাদের এ অভিযান অব্যাহত থাকবেও জানান তিনি।

 

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com