Advertisement

স্বেচ্ছাসেবকলীগ নেতার অফিসে হামলা-ভাংচুর, আহত ৪

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১৯১।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ায় বালু উত্তোলন নিয়ে সংবাদ প্রকাশের জেরে শফিকুল ইসলাম (৪৭) নামের এক স্বেচ্ছাসেবক লীগের নেতার অফিসে হামলা-ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১৭ আগস্ট) সন্ধ্যা ৬ টার দিকে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের কলেজ গেইট এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আহত হয় ৪ জন।

আহতরা হলেন, সুহিলপুর মধ্যপাড়া এলাকার মৃত আব্দুল জাহেরের ছেলে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সিনিয়র সহসভাপতি শফিকুল ইসলাম (৪৭), মৃত কুতুব মিয়ার ছেলে মুরশেদ হাজারি (৩০), জোরাল খাঁ’র ছেলে মোঃ রাব্বি (২১) ও মনির মিয়ার ছেলে মোঃ নিয়াজ (১৭)। হামলার বিষয়ে জানতে চাইলে দুলাল হাজারি বিষয়টি অস্বীকার করেন।

এ ঘটনায় আহত শফিকুল ইসলাম বলেন, সুহিলপুর মধ্যপাড়া এলাকার মৃত আব্দুল কাদিরের ছেলে দুলাল হাজারি (৫৮) দীর্ঘদিন ধরে সুহিলপুর মৌলভী বাড়ির পূর্বপাশের খাল থেকে ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করছেন। সম্প্রতি এসব বিষয় নিয়ে বিভিন্ন পত্র-পত্রিকায় নিউজ হয়। এরপর থেকে দুলাল হাজারি এলাকার শফিকুল ইসলাম ও তার জামাতা মুরশেদ হাজারিকে সন্দেহ করেন।

এরই জের ধরে বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুরে দুলাল হাজারি মুরশেদ হাজারিকে ডেকে নিয়ে মারধর করেন। খবর পেয়ে শফিকুল ইসলাম তার জামাতাকে সেখান থেকে উদ্ধার করে আনেন। পরে সন্ধ্যার দিকে আবারো দুলাল হাজারি তার দলবল নিয়ে শফিকুল ইসলামের অফিসে হামলা চালিয়ে মারধর ও ভাংচুর করে। হামলায় শফিকুল ইসলাম, মুরশেদ হাজারিসহ ৪ জন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে তারা জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ স্বাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com