Advertisement

বাজার দর স্থিতিশীল রাখতে অভিযান, পোল্ট্রি ফার্মসহ ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১৬৮।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ায় ডিমের বাজার স্থিতিশীল রাখতে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বুধবার (১৬ আগস্ট) দুপুরে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্ততেরর সহকারি পরিচালক মোহাম্মদ মেহেদী হাসানের নেতৃত্বে শহরের ঐতিহ্যবাহী আনন্দ বাজারে এ অভিযান পরিচালিত হয়।

এসময় রশিদ না থাকায় এবং মূল্য তালিকা না টানানোয় ৪ টি প্রতিষ্ঠানকে নগদ ১৬ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও বাজার অস্থিতিশীল হতে পারে এমন কোন কাজ থেকে বিরত থাকতে তাদেরকে সচেতন করেন।

ব্রাহ্মণবাড়িয়া ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্ততেরর সহকারি পরিচালক মোহাম্মদ মেহেদী হাসান জানান, নিত্য প্রয়োজনীয় পণ্যের দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধে নিয়মিত অভিযান চলছে। এরই অংশ হিসেবে ডিমের বাজার দর স্বাভাবিক রাখতে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় ডিম বিক্রীর পর রশিদ না দেয়ায় ডিম উৎপাদনকারী প্রতিষ্ঠান তিতাস পোল্ট্রি ফার্মকে ১০ হাজার টাকা এবং ক্রয় রশিদ না থাকায় মোমিনুল ইসলাম ডিমের আড়তকে ৪ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও আলু বিক্রীর মূল্য তালিকা না টানানোয় মেসার্স আলী এন্টার প্রাইজ ও আয়ান এন্টার প্রাইজকে এক হাজার টাকা করে ২ হাজার টাকা জরিমানা করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে।

 

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com