Advertisement

একতা পরিবারের পক্ষ থেকে মসজিদের উন্নয়নের জন্য আর্থিক অনুদান প্রদান

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১৭৫।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার ৯ নং নাটাই দক্ষিণ ইউনিয়নের নরসিংসার গ্রামের পশ্চিমপাড়ায় হযরত আয়দর আলী ফকির শাহ (রহঃ) জামে মসজিদের নির্মাণকাজ চলছে।

আর এ উন্নয়ন কাজের জন্য পাশি দাঁড়িয়েছে সামাজিক সংগঠন “ব্রাহ্মণবাড়িয়া একতা পরিবার”। শুক্রবার (১১ আগস্ট) বাদ জুম্মা সামাজিক এই সংগঠনটির পক্ষ থেকে মসজিদ কমিটির নেতৃবৃন্দের হাতে নগদ ১ লাখ ২০ হাজার টাকা তুলে দেয়া হয়।

এ সময় ব্রাহ্মণবাড়িয়া একতা পরিবারের প্রধান উপদেষ্টা মাহমুদ রেজা, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মামুন মিয়া, সহসভাপতি মোঃ গোলজার হোসেন, দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান সুজন, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা আলাল উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ ইসহাক মিয়া, সদস্য মোঃ শুক্কুর আলীসহ সংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে হযরত আয়দর আলী ফকির শাহ (রহঃ) জামে মসজিদ কমিটির সহসভাপতি মোঃ ইউনুছ মিয়া বলেন, আল্লাহর ঘর নির্মাণে সামাজিক সংগঠন ব্রাহ্মণবাড়িয়া একতা পরিবার যেভাবে এগিয়ে এসেছে তা সকলের জন্য অনুকরণীয়। তিনি এই সংগঠনের মত সকল পর্যায়ের ধর্মপ্রাণ মুসল্লিদের মসজিদ নির্মাণের কাজে পাশে দাঁড়ানোর আহবানও জানান।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়া একতা পরিবার বিগত ৫ বছর ধরে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজে অবদান রেখে চলেছে। বিশেষ করে দরিদ্র মেয়েদের বিবাহ, অসহায় ও দুঃস্থদের পাশে দাঁড়ানো এবং মসজিদ, মাদ্রসাসহ কবরস্থানের উন্নয়ন কাজে নিজেদের অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

 

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com