Advertisement

ব্রাহ্মণবাড়িয়ায় ভারতীয় ভিসা আবেদন সেন্টারে চুরি

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১৬৪।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ায় ভারতীয় ভিসা আবেদন সেন্টারে চুরির ঘটনা ঘটেছে। সোমবার (৭ আগস্ট) সকালে কেন্দ্রটি খোলার সময় চুরির বিষয়টি নজরে আসে। এ সময় প্রতিষ্ঠানটির সিসি টিভি ক্যামেরার ডিভিআর, বায়োমেট্রিক পেনড্রাইভসহ নগদ টাকা নিয়ে যায় চোরেরা।

এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার তদন্তে ও ঘটনার পেছনে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনতে পুলিশের পাশাপাশি সিআইডি ও পিবিআই টিম মাঠে কাজ করছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, প্রতিষ্ঠানে কর্মরতরা প্রতিদিনের মত তাদের কার্যক্রম শেষে রবিবার (৬ আগস্ট) সন্ধ্যায় প্রতিষ্ঠানটি তালাবদ্ধ করে চলে যান। সোমবার (৭ আগস্ট) সকালে এসে তারা প্রতিষ্ঠানটির পেছনের গ্রীল কাটা এবং বারান্দা খোলা দেখতে পান। পরে পুলিশকে খবর দিয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্তের কাজ শুরু করে। এ সময় জানা যায়, প্রতিষ্ঠানটি থেকে ৪ টি বায়োমেট্রিক পেনড্রাইভ, সিসিটিভি ক্যামেরার ডিভিআর ও নগদ ৫ হাজার টাকা চুরি হয়েছে।

ওসি আরো জানান, ঘটনার পর পুলিশ সুপার ও অতিরিক্ত জেলা প্রশাসক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চুরির ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনার সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনতে পুলিশের পাশাপাশি সিআইডি ও পিবিআই টিম আলামত সংগ্রহের পাশাপাশি কাজ করছে।

প্রসঙ্গত, প্রান্তিক ও দূরবর্তী এলাকায় বসবাসকারী বাংলাদেশি নাগরিকদের ভারতীয় ভিসা চাহিদা পূরণ ও ভিসা পাওয়া আরও সহজ করার লক্ষ্যে ২০১৯ সালের ১৩ জানুয়ারী ব্রাহ্মণবাড়িয়া ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রের কার্যক্রম শুরু হয়।

 

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com